বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ পর্তুগাল এর আনন্দ যাত্রা

করোনার দাপটের দীর্ঘ বিরতির পর “বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ পর্তুগাল” প্রবাসীদের বিনোদনে আনন্দ ভ্রমনের আয়োজন করেছেন। গত ৫ আগস্ট রোববার লিসবনের অদূরে ভিলামোড়ায় এই বনভোজন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ পর্তুগালের সভাপতি তাহের আহমেদ চৌধুরী ও সংগঠনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান খানের সার্বিক তত্ত্বাবধানে এবং সাংগঠনিক সম্পাদক রাজিব আল মামুনের সঞ্চালনায় হাফেজ আতিকুর রহামানের কোরআন তেলওয়াতের মাধ্যমে আনন্দ ভ্রমনের যাত্রা শুরু হয়। প্রায় অর্ধশত বাংলাদেশী প্রবাসীকে নিয়ে সকাল ৯টায় যাত্রা শুরু হয় ভিলামোড়ার উদ্দেশ্য। যাত্রা পথে চারদিকের প্রকৃতির অপরুপ সৌন্দর্য সবাইকে আকর্ষণ করেছে। চলন্ত বাসে লিসবন শিল্পীগোষ্ঠীর সোহাইল আহমেদ ও আনোয়ার হোসাইনের মন মাতানো গানের ছন্দে হারিয়ে যায় সবাই। ৩৫০ কিলোমিটার দূরে সুন্দর সমুদ্র সৈকত ও মেরিন ড্রাইভ দেখে সকালে অভিভূত হয়েছেন। দীর্ঘ দিন পর রোদেলা আকাশে এমন একটি দিন কাটাতে পেরে খুশি সবাই।
সকলের অংশগ্রহণে বনভোজনকে ঘিরে ছিল কৌতুক, কুইজ প্রতিযোগিতা, হাড়ি ভাঙাসহ নানা আয়োজন। সমুদ্র স্নান, মধ্যাহ্নভোজ এবং সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।