তোফায়েল আহমেদের রোগমুক্তি কামনায় দৌলতখান প্রেসক্লাবের দোয়া মোনাজাত

আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা -১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদের সুস্থতা কামনায় দৌলতখান প্রেসক্লাবের উদ্দ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টায় প্রেসক্লাবে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি এম এ তাহেরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি গজনবী হাওলাদার, এফএনএস প্রতিনিধি আবুল খায়ের, দৈনিক মানবজমিন প্রতিনিধি জাকির আলম, দৈনিক ইনকিলাব প্রতিনিধি মিজানুর রহমান, মাইটিভি প্রতিনিধি তানভীর আহমেদ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন দৌলতখান হাসপতাল মসজিদের খতিব মুফতি মাও.আবুল হাসান। এ সময় সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের রোগমুক্তি কামনা করা হয়। দোয়া মোনাজাতের আগে দৌলতখান প্রেসক্লাব সাধারণ সম্পাদক মেহেদী হাসান শরীফ বলেন,ভোলার মানুষের অভিভাবক, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব তোফায়েল আহমেদ ভোলার মানুষের জন্য তার যে অবদান তার ইতিহাস তুলে ধরেন। তিনি বলেন তোফায়েল আহমেদের হাত ধরেই ভোলার উন্নয়নের সূচনা হয় যা এখনো অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ভারতের রাজধানী দিল্লিতে মেডিকেল চেকাপের জন্য নেওয়া হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। ৭৭ বছর বয়সী প্রবীণ রাজনীতিবিদ তোফায়েল আহমেদ আটবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।