তোফায়েল আহমেদ এর রোগ মুক্তি কামনায় বাংলাবাজারে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

ভোলার উপ-শহর বাংলাবাজারে স্থাপিত বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রি কলজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি মহোদয় রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রি কলেজের অডিটোরিয়াম হল রুমে এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতি করেন বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রি কলেজের অনার্স তৃতীয় বর্ষের রাষ্ট্রবিঙ্গান বিভাগের ছাত্র ও বর্তমান ছাত্রলীগ নেতা মোঃ সাকিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের শিক্ষক মোঃ রাসেদ, এবং কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী সিমা বেগম, ছাত্র মোঃ রাব্বি, মোঃ জিহাদ, মনি মোহর কর্মকার, মোঃ ফয়সাল, মোঃ সুলতানা ও কলেজের ছাত্র/ছাত্রীবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাবাজার ফাতেমা খানম হাফিজয়া মাদরাসা পরিচালক হাফেজ মাওলানা আবদুল্লা।
উল্লেখ্য, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ শারীরিকভাবে অসুস্থ। শুক্রবার সকালে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ভারতের রাজধানী দিল্লিতে নেওয়া হয়েছে। এদিন বেলা ১১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি দিল্লির উদ্দেশে ছেড়ে যায়। বর্তমানে তোফায়েল আহমেদকে দিল্লির মেডান্টা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।