লালমোহনে গাঁজা ও ইয়াবাসহ আটক-৫

ভোলার লালমোহনে ১৩ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের মঙ্গলসিকদার লঞ্চঘাট এলাকার মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার চরভূতা ইউনিয়নের ১নং ওয়ার্ড রহিমপুর গ্রামের রিপন (২৫), ইলিয়াছ (২৩) ও আলাউদ্দিন (৩০)। এ সময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি বোরাক জব্দ করা হয়। থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদের নেতৃত্বে এসআই নূরউদ্দিন, এএসআই হাসান ও এএসআই মাহবুব সঙ্গীয় ফোর্সের অভিযানে তাদের আটক করা হয়। তবে এসময় মাদকের মূল হোতা হান্নান পালিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, ঢাকা থেকে লঞ্চযোগে মাদক আনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২, তারিখ-০৩/০৯/২১।
অন্যদিকে “মাদক কারবারী ও ব্যবসায়ী এবং সেবনকারী যেই হোক না কেন রুখে দিবে বাংলাদেশ পুলিশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলা জেলার পুলিশ সুপারের নির্দেশে এবং লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদের নেতৃত্বে এসআই (নিঃ) শক্তিপদ মৃধা সঙ্গীয় ফোর্সের অভিযানে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কচুয়াখালী সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সামনে থেকে মোঃ রফিক (২৫) ও মোঃ মামুন (২৪) কে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তবে এসময় জিটু (৩০) নামের একজন কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামী মোঃ রফিক গজারিয়া ৬নং ওয়ার্ড মাঝি বাড়ীর আঃ জলিলের ছেলে এবং মোঃ মামুন ৫নং ওয়ার্ড আলী হোসেন পাটওয়ারী বাড়ীর আঃ মালেকের ছেলে। এ ব্যাপরে লালমোহন থানায় ২ সেপ্টেম্বর রাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনির ১০ (ক)/৪১ ধারায় মামলা করা হয়েছে। মামলা নং-০১।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।