ভোলার ভেদুরিয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

ভোলা সদর উপজেলার ভেদুরিয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ভেদুরিয়ার ব্যাংকেরহাট স্কুল মাঠে ভেদুরিয়া লায়ন্স ফুটবল একাডেমীর আয়োজনে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ।


ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন মোস্তফা কামাল জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ মনিরুল ইসলাম, ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোসলেহ্ উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মোস্তফা কামালসহ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, মাদকের হাত থেকে ছেলে-মেয়েদের বাঁচাতে খেলাধুলা করাতে হবে। পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করলে তাদের মনবল বাড়বে। টুর্নামেন্টের সার্বিক সহযোগীতা করেন নিউ টেন স্পোর্টস আর কৃতজ্ঞতায় বিয়ে বাজার ও ইনিসিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন। ফাইনাল খেলায় মেঘনা ও পদ্মা দল মূখোমূখি হয়। টাইব্রেকারে পদ্মা দল ৩/১ গোলে মেঘনা দলকে হারিয়ে জয় লাভ করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।