বোরহানউদ্দিনে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মালবাহী নসিমন চাঁপায় মো. সোহেল (১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের দালাল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের মো: মহিউদ্দিনের ছেলে ও ঢাকার আশুলিয়া এলাকার একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
নিহতের পরিবারের সদস্যরা সাংবাদিকদের জানান, করোনার কারণে সে গত কয়েক মাস ধরে বাড়িতে অবস্থান করছিলো। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে লালমোহনের উদ্দেশ্যে রওনা হয়। পরে বোরহানউদ্দিনের দালাল বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমন চাঁপায় সোহেল গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন হাসপাতালে নেয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন নিহতের ঘটনা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, নিহতের লাশ ভোলা সদর হাসপাতালে রয়েছে। এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।