সর্বশেষঃ

ভোলায় মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ভোলায় মাদকসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। ভোলা গোয়েন্দা ডিবি পুলিশের ওসি শেখ মাহবুবুর রহমান জানান, গতকাল মঙ্গলবার ভোর ৫টায় ভোলা গোয়েন্দা পুলিশ মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের ঈশ্বরগঞ্জ ৭নং ওয়ার্ডের লঞ্চঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেন সোহেল (৩৫) কে গ্রেপ্তার করেছে। সে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার শোভ্বডা ইউনিয়নের বড়ই তলা গ্রামের ৫নং ওয়ার্ডের মোঃ আবুল কাশেমের ছেলে। তার কাছ থেকে পুলিশ ৪০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে।

ডিবি পুলিশ আরও জানায়, তাদের দল সোমবার গভীর রাত সোয়া ১১টায় ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ওই ওয়ার্ডের পৌর চরজংলা গ্রামের মোঃ বাবুলের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ শফিজল (২০) ও মৃত আঃ কাদেরের ছেলে মোঃ ইসমাইল (৩০) কে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা এবং গাঁজা বিক্রির ৫ হাজার ৬২০ টাকা উদ্ধার করে।
এ ছাড়া ডিবি পুলিশ সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে বোরহানউদ্দিন পৌরসভার ৪নং ওয়ার্ডে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সাকিল (২১) কে গ্রেপ্তার করে। সে ওই এলাকার মোঃ মোশারফ হোসেন মশুর ছেলে। পুলিশ তার কাছ থেকে ৭৪ পিচ কথিত ইয়াবা ট্যাবলেট ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।
গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তারকৃত ৪ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদকদ্রব্য আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।