শাহাজান বেপারীর মৃত্যুতে একজন নিবেদিত মানুষ হারিয়েছি - টেলি কনফারেন্সে তোফায়েল আহমেদ এমপি

হাজারো মানুষের চোঁখের জলে শাহজাহান বেপারী শেষ বিদায়

এমন জীবন করিও গঠন, মরিলে হাসিবে তুমি কাঁদিবে ভূবণ ভাষায় আজ বাস্তবায়নের মত দৃশ্য ছিলো ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান বেপারীর মৃত্যুতে।

 পশ্চিম ইলিশা, রাজাপুর ও পূর্ব ইলিশার হাজার হাজার মানুষের চোঁখের জলে সৎ নিষ্ঠাবান শাহাজান বেপারী কে শেষ বিদায় দেওয়া হয়।
শাহাজান বেপারীর প্রথম ও দ্বিতীয় জানাজায় জনস্রোতই প্রমাণ করেছে তিনি মানুষের কাছে কতটা জনপ্রিয় ছিলেন।
সাবেক এই ভারপ্রাপ্ত চেয়ারম্যানের জানাজায় কনফারেন্সে স্মৃতিচারণ করতে গিয়ে সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি বলেন,শাহাজান বেপারীর মৃত্যুতে আওয়ামীলীগের একজন নিবেদিত নেতা কে হারিয়েছি, তিনি যখন অসুস্থ্য ছিলেন আমি সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছি।
মরহুমের স্মৃতিচারণ করতে গিয়ে ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া বলেন, একজন শাহজাহান বেপারী কে হারাইনি, হারিয়েছি তোফায়েল আহমেদ এর একজন নিবেদিত কর্মী কে, শাহজাহান বেপারীর মৃত্যুতে আজকের জানাজায় মানুষের উপস্থিতিতে বুঝা যায় তিনি কতটা জনপ্রিয় ছিলেন।
জানাজায় দলমত নির্বিশেষ হাজার হাজার মুসুল্লিরা অংশগ্রহণ করেন।
এদিকে শাহজাহান বেপারীর মৃত্যুতে আওয়ামীলীগ, বিএনপি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।
সকাল দশটায় নিজাম উদ্দিন স্কুল মাঠে মাওলানা আবদুর রহমান এর ইমামতিতে এবং রাজাপুর শান্তির হাট স্কুল মাঠে মাওলানা ওমর ফারুকের ইমামতিতে দ্বিতীয় জানাজা শেষে মায়ের কবরের পাশে মরহুম কে দাফন করা হয়।
উল্লেখ : গত শুক্রবার বিকাল সাড়ে তিনটায় ঢাকা মীরপুর হার্ট ফাউন্ডেশনে মৃত্যুবরণ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page