ফল বিতরণের মাধ্যমে করোনা রোগীদের পাশে দাড়ালো ভোলা জেলা ছাত্রলীগ

করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারীর শুরু থেকেই মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ, সচেতনতা বৃদ্ধিতে লিফট বিতরণসহ খাদ্য সহায়তা দিয়ে করোনা ভাইরাস রোধে মাঠে রয়েছে ভোলা জেলা ছাত্রলীগ। এবার ভোলার হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত রোগীদের মাঝে ফল বিতরণ করে তাদের পাশে দাড়িয়েছে জেলা ছাত্রলীগ। রোগীদের জন্য এই ফল উপহার তাদের মনকে উজ্জীবিত করবে বলে মনে করেন জেলা সিভিল সার্জন।

রোববার (৮ আগস্ট) বেলা ১১টার দিকে ভোলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি প্রায় ৭০ জন রোগীর জন্য সিভিল সার্জন ডা. কে এম শফিকুজ্জামানের নিকট বিভিন্ন জাতের মৌসুমী ফল তুলে দেন ছাত্রলীগ নেতারা। পরে হাসপাতালের আবাসিক মেডিল অফিসারের মাধ্যমে করোনা রোগীদের মাঝে এ ফল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাইহান আহমেদ, সহ-সভাপতি জাকারিয়া হোসেন অমি, ইব্রাহীম উজ্জল, আহমেদ ফাহিম, সাংগঠনিক সম্পাদক জয়দেব চন্দ্র, আনোয়ার হোসেন সুমন, সদর উপজেলার সভাপতি নেওয়াজ শরীফ কুতুব ও সাধারণ সম্পাদক সালমান গোলদার প্রমুখ।

রাইহান আহমেদ বলেন, বরিশাল বিভাগের মধ্যে ভোলা জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সবচেয়ে বেশি। তাই জেলা ছাত্রলীগের পক্ষ থেকে হাসপাতালে ভর্তি রোগীদের জন্য বিভিন্ন জাতের মৌসুমী ফল বিতরণ করা হয়েছে। মহামারির এই সময়ে আমাদের এ সামান্য উপহার তাদের শরীর ও মনকে সতেজ রাখতে সহায়তা করবে বলে আমরা মনে করি। ভবিষ্যতে ছাত্রলীগের এ ধরণের মানবিক কাজ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ভোলার সিভিল সার্জন ডা. কে এম শফিকুজ্জামান জানান, করোনা আক্রান্ত রোগীদের জন্য সবচেয়ে বেশি যে জিনিসটি প্রয়োজন সেটি হলো মানুষিক শক্তি। ছাত্রলীগের করোনা রোগীদের জন্য ফল উপহার তাদের মনকে উজ্জীবিত করবে। সেই সাথে করোনার এ মহামারির সময়ে ছাত্রলীগের এ মানবিক উপহার আমরা স্মরণে রাখবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।