সর্বশেষঃ

দৌলতখানে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৫

ভোলার দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এসময় বসত ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। আহতরা হলেন, সালমা আক্তার, সালমান, সামিয়ান, সিনতিয়া ও আছিয়া। তারা দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।
ঘটনাটি ঘটে দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে বিদেশি প্রবাসী আকবরের বাড়িতে। আহত সালমা আক্তার জানান, দীর্ঘ দিন ধরে পাশ্ববর্তী আটওয়ালা বাড়ির সেলিমের সাথে তাদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার দিন গত বৃহস্পতিবার রাতে সালমা আক্তারের হাঁসের খামারের তালা ভেঙে ৭টি রাজহাঁস ওই এলাকার ফাহাদ, সানজিদ, জিসান, ইয়ামিন ও তুহিন চুরি করে নিয়ে যায়।
পরে চুরির বিষয়টি অভিযুক্তদের পরিবারকে ভুক্তভোগীরা জানালে তারা ক্ষিপ্ত হয়ে জামাল, সাত্তার, হেলালসহ ৮ থেকে ৯ জন মিলে ভুক্তভোগী সালমা আক্তারের বাসায় ডুকে তাদেরকে মারধর করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। পরে সালমা আক্তার ৯৯৯ এ ফোন করলে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।
দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, উভয় পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।