সর্বশেষঃ

দৌলতখানে ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী’র উদ্যোগে মাস্ক বিতরণ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দৌলতখান উপজেলা ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থীর উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭জুলাই) সকাল ১১টার দিকে দৌলতখান পৌর শহরের উত্তর মাথায় বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন দৌলতখান উপজেলা ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী মো. আশরাফ উদ্দিন শৌরভ খান।

এ সময় তিনি বলেন, ‌‘করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল ও জেলা ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছি। মানুষকে মাস্ক সঠিকভাবে পরানোসহ করোনাভাইরাস সম্পর্কে সতর্কতা থাকার জন্যে আহ্বান করেছি।’

মানুষকে সচেতন করাই মূল উদ্দেশ্য জানিয়ে তিনি বলেন, সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনতা মূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।

এ সময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা মাহাবুব , নিরব ফরাজী,  আফজাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মনজুর হোসাইন, পৌর যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক আজগর হোসাইন সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।