সর্বশেষঃ

চরফ্যাশনে মেঘনায় ভাসমান যুবকের মরদেহের পরিচয় সনাক্ত

ভোলার চরফ্যাশনের বেতুয়া লঞ্চঘাট সংলগ্ন এলাকার মেঘনা নদীর তীর থেকে অজ্ঞাত পরিচয়ের দুই যুবকের ভাসমান মরদেহের একজনের পরিচয় সনাক্ত হয়েছে। শনিবার ওই যুবকের সাথে থাকা ভোটার আইডি কার্ডের মধ্যমে তার পরিচয় সনাক্ত করা হয়। তবে মৃত্যু আসল কারণ এখনও নিশ্চিত করা যায়নি বলে চর‌্যফ্যাশন থানার ওসি জানিয়েছেন। নিহত যুবকের নাম সুজন (৩৫)। সে ভোলা চরপাতা ইউনিয়নের বাগারহাট গ্রামের আবু কালামের ছেলে বলে জানা গেছে।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় চরফ্যাশন থানা পুলিশ বেতুয়ার লঞ্চঘাট এলাকার প্রশান্তি পার্ক সংলগ্ন মেঘনা নদীতীর থেকে ভাসমান দুই যুবকের মরদেহ উদ্ধার হলেও প্রথমে তাদের দুজনের পরিচয় সনাক্ত করা যায়নি। শনিবার ভোলা মর্গে ময়না তদন্তকালে একজনের মরদেহের সাথে থাকা ভোটার আইডি কর্ডের সুত্র ধরে একজনের পরিচয় সনাক্ত করা হয়। ওই যুবক ভোলা সদর উপজেলার চরপাতা ইউনিয়নের বাগারহাট গ্রামের আবু কালামের ছেলে সুজন বলে নিশ্চিত হয়েছে।
চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, মেঘনার তীর থেকে ভাসমান মরদেহের সাথে থাকা ভোটার আইডি কার্ডের সুত্রধরে একজনের পরিচয় সনাক্ত করা হয়েছে। তকে মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। তার পরিবার থানায় আসলে মৃত্যৃর কারণ জানা যাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।