চরফ্যাশনে সহায়তা পেল দুই হাজার দরিদ্র পরিবার

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধান মন্ত্রীর পক্ষ থেকে দরিদ্র, অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ শুরু হয়েছে। এ ধারাবাহিকতায় চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৯টি ওয়ার্ডে প্রায় দুই হাজার জন দরিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য বিধি মেনে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করেন জিন্নাগড় ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন মিয়া। শনিবার সকাল ৯ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নীচে ৯টি ওয়ার্ডের দুঃস্থ, অসহায় গরীব মানুষের মধ্যে চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোঃ হোসেন মিয়া, ট্যাগ অফিসার মোঃ কামাল হোসেন, ইউপি সচিব মোঃ বশির উল্লাহ, ইউরোসমাচার এর চরফ্যাসন প্রতিনিধি জামাল মোল্লা, সাংবাদিক মাইন উদ্দীন জমাদারসহ অন্যান্য ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন। ট্যাগ অফিসার উপস্থিত থেকে প্রত্যেক অসহায় পরিবারের মধ্যে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করেন।
জিন্নাগড় ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন মিয়া বলেন, প্রত্যেক অসহায় দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরন করা হচ্ছে। স্বাস্থ্য বিধি মেনে চাল এ বিতরন চলমান রয়েছে। ইউনিয়নের প্রত্যেক দরিদ্র ব্যক্তি এ সহায়তা পাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page