সর্বশেষঃ

লকডাউনের ১২তম দিনে ভোলার বাংলাবাজার ৪ জনকে জরিমানা

করোনা ভাইরাসের ঊর্ধ্বগতি ঠেকাতে গত ১লা জুলাই থেকে লকডাউন চলছে। সাথে রয়েছে কঠোর বিধি-নিষেধও। এই চলমান লকডাউনের বিধি-নিষেধর মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। যা আগামী ১৪ জুলাই মধ্যরাত পর্যন্ত থাকবে। কঠোর বিধি-নিষেধ ১২তম দিনে প্রশাসনের কঠোর তৎপরতা ছিল চোখে পড়ার মত। প্রশাসনের এমন কঠোরতম দায়িত্ব পালনের ক্ষেত্রে রাস্তাঘাট ফাঁকা রয়েছে।


সোমবার (১২ জুলাই) সন্ধ্যায় ভোলার উপ-শহর বাংলাবাজার ও বাঘমারা ব্রীজ সংলগ্ন থেকে ৪ জনকে মোট ৩ হাজার ২শ’ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। জরিমানাকৃত ব্যক্তিরা হলেন-বাংলাবাজার মক্কা মেডিকেল এর মালিক মো: রুম্মান হোসেনকে ২০০ (দুইশত) টাকা ও মোটরসাইকেল আরোহী ৩ (বাবু, আহম্মেদ হোসেন, আ. রহমান) ব্যক্তির প্রতিজনকে ১০০০ (এক হাজার) টাকা কওে মোট ৩০০০ (তিনহাজার) টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন, নুসরাত ফাতেমা চৌধুরী (এক্সিকিউটিভ ম্যাজিস্টেট, ভোলা সদর ভোলা)।


এদিকে কঠোর বিধিনিষেধ এর কারণে কেউ বের হতে পারছে না বাসা থেকে। কর্মহীন অবস্থানে আছে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষেরা। তবে এই কঠিন পরিস্থিতিতে ভালো নেই বাংলাবাজার কাঁচাবাজার ব্যবসায়ী। যদিও তাদের সীমিত আকারে স্বাস্থ্য বিধি মেনে খোলা রাখার অনুমতি রয়েছে। সেই সীমিত সময়ে বিক্রি হচ্ছে না তাদের কাঁচাবাজার। তারা এখন দিশেহারা, একদিকে যেমন বাচ্চাদের ক্ষুধার আর্তনাদ পরিবারের আর্তনাদ অন্যদিকে রাস্তায় প্রশাসনের কঠোর তৎপরতায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।