সর্বশেষঃ

বিধিনিষেধ অমান্য করায় ভোলায় লকডাউন এর ১১তম দিনে ৫২ জনের জরিমানা

সরকার কর্তৃক জনস্বার্থে আরোপিত কঠোর বিধি-নিষেধের ১১তম দিনেও আজ রবিবার (১১ জুলাই)  ভোলায় জেলা প্রশাসন, বাংলাদেশ নৌবাহিনী, জেলা পুলিশ, র‍্যাব, বিজিবি এবং আনসার ব্যাটেলিয়নের সদস্যদের নিয়ে সমন্বিত অভিযান পরিচালিত হয়েছে।

একইসাথে সরকার আরোপিত নিষেধাজ্ঞা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে অব্যাহত রয়েছে প্রচার -প্রচারণা ও মাস্ক বিতরণ। করোনায় ক্ষতিগ্রস্ত স্বল্প আয়ের মানুষের মধ্যে সরকারি ত্রাণ বিতরণও চলমান রয়েছে। এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে সংক্রমণ প্রতিরোধে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে আইসোলেশন নিশ্চিত করা হচ্ছে এবং তাদের চিকিৎসা ও অন্যান্য সুযোগ-সুবিধার বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ভোলা জেলা প্রশাসকের কার্যালয় সূত্র হতে জানা গেছে, করোনাভাইরাসজনিত রোগ কোভিড-১৯ প্রতিরোধে সরকার কর্তৃক জনস্বার্থে আরোপিত বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করায় আজ রবিবার (১১ জুলাই) ভোলা জেলায় মোট ১১ টি মোবাইল কোর্টের মাধ্যমে ৫১ টি মামলায় ৫২ জনকে ৩৪ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

কোভিড-১৯ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়ন, আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশন নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি প্রতিপালন ও ত্রাণকার্য সম্পাদনে ভোলা জেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্ম তৎপরতা অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।