সর্বশেষঃ

ভোলায় ৬১ জনের জরিমানা, ৪ জনের কারাদন্ড

কঠোর লকডাউন’র মধ্যে স্বাস্থ্যবিধি অমান্য করা এবং বিনা কারণে বাইরে ঘোরাঘুরির দায়ে ভোলায় আরও ৬৫ জনের জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ৪ জনকে তিনদিন করে কারাদন্ড দেওয়া হয়েছে। রোববার (৪ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযানে এ কারাদন্ড এবং জরিমানা করা হয়। কঠোর বিধি-নিষেদের চতুর্থ দিনে জেলার ৫ উপজেলায় ৯টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ কারাদন্ড-জরিমানা করেন।
এর মধ্যে ভোলা সদরে ৩২ জনকে ৪০ হাজার ৪০০ টাকা এবং চার জনকে তিনদিন করে কারাদ- দেওয়া হয়। দৌলতখানে ৫ জনকে দুই হাজার ৩শ’ টাকা, লালমোহনে ৪ জনকে ৮শ’, তজুমদ্দিনে ৭ জনকে ১৭ হাজার, চরফ্যাশনে ১৩ জনকে ২৩ হাজার টাকা জরিমান করা হয়।
ভোলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইউসুফ হাসান এ তথ্য নিশ্চিতি করে জানান, করোনা মোকাবিলায় জেলার ৭ উপজেলা থেকে সর্বমোট নয়টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সে সময় লকডাউন, স্বাস্থ্যবিধি অমান্য এবং বিনা কারণে রাস্তায় ঘোরাফেরার কারণে ৫৯ মামলায় ৬১ জনের জরিমানা এবং ৪ জনের কারাদ- দেওয়া হয়।
এদিকে, শহরের গুরুপ্তপূর্ণ পয়েন্টে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, নৌ-বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নসহ (র‌্যাব) আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল চলছে। এছাড়াও চেকপোস্ট ও পুলিশের টহল রয়েছে। চতুর্থদিনেও সড়কে চলেনি কোনো গণপরিবহন। নেই যানজট, ভিড় কিংবা জনসমাগম। সড়কগুলো ফাঁকা দেখা গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page