সর্বশেষঃ

ভোলায় যৌতুক জন্য স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের বাঘার হাওলা গ্রামে স্বামীর নির্যাতন সইতে না পেরে গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে দুই সন্তানের এক জননী আত্মহত্যা করেছে এমন অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেল ৫টায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। নিহত বিলকিস বেগম (৩৩) ওই গ্রামের দিনমজুর জসিমের স্ত্রী ও একই গ্রামের মানিক বেপারির মেয়ে। তাঁর দুইটি পুত্র সন্তান রয়েছে।
নিহতের স্বজনদের দাবি, বিলকিসের প্রথম পুত্র সন্তান হওয়ার পর থেকেই তাঁর উপর অমানবিক নির্যাতন চালাতো জসিম। যা নিয়ে স্থানীয় পর্যায়ে একাধিকবার সালিসি বৈঠকও হয়েছে। মেয়ের সুখের কথা চিন্তা করে পরিবার একাধিকবার যৌতুকও দিয়েছিল। তবুও বন্ধ হয়নি জসিমের অমানবিক নির্যাতন। সবশেষ গতকাল (শুক্রবার) রাতেও তাকে অমানবিক নির্যাতন করে জসিম। সেই নির্যাতন সইতে না পেরে শনিবার জসিম কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে গেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বিলকিস।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।