চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় নিহত মনির হত্যা মামলাটি ডিবিতে হস্তান্তর

(ফাইল ছবি)

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণের হাজারীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে দুই মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিতে নিহত মোঃ মনির হোসেন হত্যা ঘটনায় শশীভূষণ থানায় দায়ের করা মামলার তদন্তভার জেলা গোয়েন্দা পুলিশে(ডিবি) হস্তান্তর করা হয়েছে।
ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইন চার্জ মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মনির হোসেন হত্যা মামলার তদন্তভার সোমবার (২৮ জুন) গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলাটি তদন্ত করবেন গোয়েন্দা পুলিশের পরিদর্শক শেখ মাহাবুবর রহমান।
উল্লেখ্য, গত ২১ জুন চরফ্যাশন উপজেলার শশীভূষণে ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজারীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন নামের এক যুবক নিহত হয়। ওইদিনই বিকেলে নিহতের পিতা বশির উল্লাহ বাদী হয়ে শশীভূষণ থানায় ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মামলার প্রধান আসামী রিয়াজকে গ্রেফতার করেছেন। বর্তমানে সে জেল হাজতে রয়েছেন।
এদিকে এই ঘটনায় গত ২৫ জুন বরিশাল রেঞ্জর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) এস এম আক্তারুজ্জামান শশীভূষন থানা হাজারীগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ড ভোটকেন্দ্রে সংগঠিত হত্যাকান্ডের ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেন। এসময় তিনি নিহত পরিবারের সাথে কথা বলেন এবং এজাহারভূক্ত আসামীদের দ্রুত গ্রেফতার ও সুষ্ঠু বিচারের আশ্বাস প্রদান করেন এবং তদন্তকারী অফিসারকে পলাতক আসামীদের দ্রুত গ্রেফতার করে আদালতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। মনির হোসেন হত্যার বিচারের দাবীতে এলাকাবাসী স্থানীয় চেয়ারম্যান হাট বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।