সর্বশেষঃ

কোরবানির গরু কিনতে গিয়ে একসঙ্গে লাশ হলো ৪ তরুণ

(বিধ্বস্ত প্রাইভেট কার, ইনসেটে রাফসান চৌধুরী সাদনাম)

যশোর-বেনাপোল মহাসড়কে প্রাইভেট কার ও ট্রাকের সংঘর্ষে ৪ জন নিহত ও একজন আহত হয়েছেন। যশোর সদর উপজেলার নিমতলী ধোপাখোলা নামক স্থানে আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা কোরবানির গরু কিনতে চট্টগ্রাম থেকে নাভারণের সাতমাইল পশুহাটে যাচ্ছিলেন বলে জানা গেছে।

নিহতরা হলেন- প্রাইভেট কারের চালক রাফসান চৌধুরী সাদনাম (৩০), মোহাম্মদ নয়ন (৪০), মুরসালিন (৩৮) এবং মোহাম্মদ জনি (৪০)। আহত ব্যক্তির নাম শাহাবুদ্দিন (৪০)। তাদের বাড়ি চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকায় বলে আহত শাহাবুদ্দিন জানিয়েছেন। তিনি জনান, তারা কোরবানির গরু কেনার জন্য গতকাল শনিবার বাড়ি থেকে বের হন। নিহত সাদমানের বাবা চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ইকবাল চৌধুরী বলে জানা গেছে। সাদমান গাড়িটি চালাচ্ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে গরু কিনতে তারা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১৫-৭০৫৪) নিয়ে গরু কেনার জন্য শার্শার সাতমাইল পশুহাটের দিকে যাচ্ছিলেন। দুপুরের দিকে তাদের প্রাইভেটকার যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী ধোপাখোলা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ ৩ জন এবং যশোর জেনারেল হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়। আহত শাহাবুদ্দিনকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

যশোরের চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ রকিবুজ্জামান জানান, বেনাপোলমুখী প্রাইভেট কার ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ৩ জন নিহত হন। আহত হন ২ জন। তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে মৃত্যু হয় একজনের। ট্রাকটির ড্রাইভার ও হেলপার দুর্ঘটনার পর পালিয়ে যান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।