সর্বশেষঃ

এমপি জ্যাকবকে সংবর্ধনা দিলো চরফ্যাশন জমিয়তুল মোদারেছীন

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বসন্তের কুকিল আমরা চাইনা। প্রতিষ্ঠানের প্রধানগন শিক্ষক নিয়োগে টাকা পয়সা নেই। এদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে হবে। রবিবার বিকাল ৩টায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সাক্ষাতকার গ্রহণ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
এমপি জ্যাকব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার মাদরাসা ও ইসলামী শিক্ষার আমূল সংস্কার সাধন করছে। জাতীয় শিক্ষানীতিতে মাদরাসা শিক্ষাকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।
মাদরাসা শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, ধর্মের সঠিক শিক্ষা শিক্ষার্থীদের দিবেন যাতে তারা পথভ্রষ্ট না হয়। সেই সাথে স্বাধীনতার ইতিহাস ও বাংলাদেশ স্বাধীন করতে বঙ্গবন্ধুর যে অবদান সে সম্পর্কে প্রত্যেক শিক্ষার্থীকে সঠিক এবং পূর্ণাঙ্গ শিক্ষা দিতে হবে। জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার নবনির্বাচিত কমিটিকে পূর্বের ন্যায় সকল প্রকার সহযোগিতা করার আশ্বাসও দেন এমপি জ্যাকব।
জমিয়তুল মোদারেছীন চরফ্যাশন উপজেলার সাধারণ সম্পাদক কামরুজ্জামান সঞ্চালনায় সভাপতি মাওঃ অধ্যক্ষ মঈনুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, মাদরাসা শিক্ষার গুনগত মান উন্নয়নে বহুমাত্রিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে আওয়ালীলীগ সরকার। অনুষ্ঠানমালার মধ্যে অতিথিদের ফুল দিয়ে বরন, সম্মাননা ক্রেস্ট প্রদান, জমিয়তের নবনির্বাচিত কমিটির পরিচিতি ও শুভেচ্ছা বিনিময় ছিলো উল্লেখ যোগ্য।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, কুকরি মুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, ভোলা জেলা জমিয়তের সভাপতি অধ্যক্ষ আবদুল খালেক উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা জমিয়তের বিভিন্ন নেতৃবৃন্দ এবং বিভিন্ন মাদরাসার শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।