কোভিট-১৯ হিরো এ্যাওয়ার্ড পেলেন ভোলার কৃতি সন্তান সচিব মেজবাহ উদ্দিন

করোনা প্রতিরোধে অসামান্য ভূমিকার জন্য রোটারী ইন্টারন্যাশনাল কর্তৃক COVID-19 HERO Award পেলেন ভোলার কৃতি সন্তান, ঢাকা অফিসার্স ক্লাব সাধারন সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন।
সূত্রে জানা যায়, ২০২০ সালের ৮ মার্চ থেকে বাংলাদেশ সহ সারা বিশ্বের করোনা মহামারী শুরু হলে তা প্রতিরোধে ঢাকা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে অফিসার্স ক্লাবের সদস্য, তাদের পরিবার সহ কয়েক হাজার মানুষের বিনা খরচে করোনা টেস্ট করানো, ৯০ জন ডাক্তার দিয়ে টেলিমেডিসিন সেবা দেয়া, করোনা রোগীদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা, অসহায় দরিদ্রদের মাঝে ৩৯ লক্ষ্য টাকা বিতরণ করা সহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন তিনি।


এছাড়াও দরিদ্রদের মাঝে তিনি হ্যান্ডসেনিটাইজার, মাস্ক, সুরক্ষা সামগ্রী ও জরুরী ঔষধ বিতরণসহ একজন করোনা যোদ্ধা হিসেবে অসামান্য ভূমিকা পালন করে আসছিলেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন। তার এই অসামান্য অবদানের জন্য ১৮জুন শুক্রবার রাতে বনানীর একটি হোটেলে তাকে রোটারী ইন্টারন্যাশনাল কর্তৃক COVID-19 HERO Award প্রদান করা হয়।


অনুষ্ঠানে মাননীয় বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী Certificate of Appreciation and Gold Award তার হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাংলাদেশের বিভিন্ন রোটারি ক্লাবের সম্মানীত গভর্নরবৃন্দ, জুমে অংশ গ্রহন করেন বিশ্বের বিভিন্ন দেশের রোটারিয়ান ক্লাবের সম্মানীত সদস্যবৃন্দ ও অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।