সর্বশেষঃ

ইসলামী বক্তা আবু ত্ব-হা ও তার সঙ্গীদের সন্ধানের দাবিতে চরফ্যাশনে মানববন্ধন

আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধানের দাবিতে ভোলার চরফ্যাশনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ১১ টার দিকে চরফ্যাশন সচেতন যুব সমাজের উদ্যোগে শহরের সদর রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের অংশ গ্রহন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, তরুণ ও মেধাবী ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ তার সফরসঙ্গী আব্দুল মুকিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ নিখোঁজ রয়েছেন। আইন-শৃঙ্খলা বাহিনী এখন পর্যন্ত কার্যকর কোনো পদক্ষেপ নেয়নি।
তারা আরও বলেন, পুলিশ চাইলেই সবকিছু সম্ভব হয়, কিন্তু নিখোঁজ আবু ত্ব-হা আদনানদের বেলায় তা হচ্ছে না কেন ? এ দেশের নাগরিক হিসেবে নিখোঁজদের সন্ধান চেয়ে দাবি জানানোর অধিকার সকল নাগরিকের রয়েছে। কিন্তু ৬ দিনেও তাদের সন্ধান না পাওয়াটা উদ্ধেগজনক। দ্রুত আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার সঙ্গীদের সন্ধানের দাবী জানান তারা।
উল্লেখ্য, গত ১০ জুন রংপুরে ওয়াজ মাহফিল শেষে ঢাকার বাসায় ফেরার পথে আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে তার পরিবার অভিযোগ করেছে। এছাড়াও তার সঙ্গে নিখোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।