দৌলতখানে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৬

দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতরা দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। আহতরা হলেন, মায়া বেগম, আরজু আক্তার,হাবিব, সজিব,জুয়েল , আলো আক্তার।

এ ঘটনায় বাংলাবাজার পুলিশ (ফাঁড়ি) তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়েরের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। গত সোমবার উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে। আহত ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই ওয়ার্ডের ব্যাপারী বাড়ির মোক্তার গংদের সাথে একই বাড়ির আঃ মান্নানের ৮শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা চলমান।

আহত আঃ মান্নান অভিযোগ করেন, ঘটনার দিন বিকাল ৫ টার দিকে মোক্তারের নেতৃত্বে হাফেজ, সেলিম, জামালও মুন্নাসহ ৮/১০ জন লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে আঃ মান্নানের বসতঘরে হামলা চালায় । এসময় হামলাকারীরা বসতঘর ভাঙচুর করে নগদ ১ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়। এসময় বাধাঁ দিলে প্রতিপক্ষের হামলায় তার স্ত্রীসহ পরিবারের ৬জন আহত হন। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা গা-ডাকা দিয়েছেন। এ ব্যাপারে ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শিপন জানান, বিষয়টি আপনাদের কাছ থেকেই জানতে পেরেছি। কেউ আমার কাছে আসেনি। এ বিষয়ে বাংলাবাজার পুলিশ(ফাঁড়ি) তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।