সর্বশেষঃ

শেখ হাসিনার কল্যানে আজ অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ- এমপি শাওন

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে ভোলার লালমোহনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা ও পৌর শাখা এবং সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে ১১ জুন শুক্রবার সকাল ১০ টায় লালমোহন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আবদুল মালেক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ লালমোহন- তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, তৎকালীন ১/১১-এর অবৈধ সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলায় ২০০৭ সালের ১৬ জুলাই শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়। দীর্ ১১ মাস কারাবন্দি থাকার পর ২০০৮ সালের আজকের দিনে সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি লাভ করেন জননেত্রী শেখ হাসিনা। তৎকালীন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সাধারন সম্পাদক হিসাবে পুরো মহানগরের যুবলীগকে সাথে নিয়ে রাজপথে সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের বিরুদ্ধে আমরা আন্দোলন করেছি নেত্রীকে মুক্ত করার জন্য। আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন ও দেশবাসীর আন্দোলন, আপসহীন মনোভাব এবং অনড় দাবির পরিপ্রেক্ষিতে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়।
তিনি আরও বলেন, কারামুক্তির পর ২০০৮ সালের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠন করে দেশকে উন্নয়নের দিকে ধাবিত করেছেন। শেখ হাসিনার কল্যানে আজ অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত ও সুস্বাস্থের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, মেজবাহ উদ্দিন আরজু, কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, লালমোহন পৌরসভা ছাত্রলীগের আহবায়ক ভিপি রাসেল, যুগ্ম-আহবায়ক অভি হাসানসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘ হায়াত ও সুস্বাস্থের জন্য দোয়া মুনাজাত পরিচালনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।