ভোলায় গত এক সপ্তাহে ১৩ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার, বিপুল পরিমাণ মাদক উদ্ধার

ভোলায় ১ জুন থেকে ৭ জুন রাত পর্যন্ত গত এক সপ্তাহে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ সূত্র এ তথ্য জানায়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, গত ৭ জুন সোমবার রাত সাড়ে ৯ টায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ভোলা পৌরসভার ৫ নং ওয়ার্ড এলাকা থেকে মাদক ব্যবসায়ী নুর মোহাম্মদ (৫৫) কে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫০ গ্রাম মাদকদ্রব্য গাজা উদ্ধার করেছে।

গোয়েন্দা পুলিশ একই দিন সোমবার রাত সাড়ে ৮ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভোলা সদর উপজেলার পৌরসভার ২ নং ওয়ার্ড থেকে মাদক ব্যবসায়ী মোঃ মেহেদী হাসান (২০) ও মোঃ সোহাগ হাং (২৮) কে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে মাদকদ্রব্য ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে।

গত ৫ জুন শনিবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে বোরহানউদ্দিন উপজেলার সাচরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ রুবেল (২৭) কে গ্রেপ্তার করেছে।
এ সময় তার কাছ থেকে ২৫০ গ্রাম মাদকদ্রব্য গাজা উদ্ধার করেছে।

গত ৪ জুন শুক্রবার রাত ৮টায় ভোলা সদর উপজেলার পৌর চর জংলা ৯ নং ওয়ার্ড এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ জসিম কাজী (৩৫) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ৩০ গ্রাম মাদকদ্রব্য গাজা উদ্ধার করেছে।

গত ৩ জুন বৃহস্পতিবার রাত পৌনে ১১ টায় ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ মেহেদী হাসান (২৫) ও মোঃ রিপন মাঝি (২৬) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ১৫ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা করেছে।

ওই দিন রাত পৌনে ১০ টায় মাদকবিরোধী অভিযান চালিয়ে সদর উপজেলার পৌরসভা ৭নং ওয়ার্ড এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ জাফর মোল্লা (৩৮) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম মাদকদ্রব্য গাজা উদ্ধার করেছে।

গত ২ জুন বুধবার রাত ৯ টায় চরফ্যাশন উপজেলার দুলারহাট বাজারের মা লক্ষ্মী জুয়েলার্স দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ ওমর ফারুক (২০) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে মাদকদ্রব্য ১০ গ্রাম গাজা উদ্ধার করেছে।

একই দিন রাত সাড়ে ১০ টায় তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের মহাজনকান্দি ১ নং ওয়ার্ডের বেড়িবাধের পশ্চিম পার্শ্বে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ মফিজ (২৭) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে মাদকদ্রব্য ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

ওই দিন রাত ১১ টায় ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ শাকিব আদনান (২০) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ৩০ গ্রাম মাদক দ্রব্য গাজা উদ্ধার করেছে।

২ জুন রাত সাড়ে ৭ টায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) মাদকবিরোধী অভিযান চালিয়ে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে মাদক ব্যবসায়ী মোঃ শহিদ বেপারী (৪০) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে মাদকদ্রব্য ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

১ জুন রাত ৯ টায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের পশ্চিম চরকালি ৩ নং ওয়ার্ড থেকে মোঃ জাহাঙ্গীর হোসেন (৫৫) কে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ৫ টি অবৈধ মাদকদ্রব্য গাজা উদ্ধার করেছে।
গ্রেপ্তারকৃত প্রত্যেক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদকদ্রব্য আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, ভোলার পুলিশ সুপার সরকার মোঃ কায়সারের নির্দেশে এ জেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক বিক্রেতাদের গ্রেপ্তার করা হচ্ছে। প্রায় প্রতিদিনই জেলার কোন না কোন থানায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হচ্ছে। উদ্ধার করা হচ্ছে মাদকদ্রব্য। ভবিষ্যতে মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।