ভোলায় জোরপূর্বক জমি দখলে বাঁধা দেওয়ায়  হামলা, আহত-৪

ভোলা সদর উপজেলার চরসামাইয়ায় জোরপূর্বক বাথরুম নির্মাণ করে জমি দখল করার সময় বাঁধা দিলে হামলার ঘটনা ঘটে এতে চারজন আহত হয়েছে। শনিবার (০৫ জুন) দুপুর ২ টার সময় সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড চরছিফলী গ্রামের নওয়াব বাড়িতে এ ঘটনা ঘটে। এতে চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলী হোসেন মাষ্টার এর ছেলে রাকিবুল হাসান (৩১) মোঃ সোহান (২৩) এবং সবুজ (৩৫) ও সুমন (৩০) আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আলী হোসেন মাষ্টার এর ভোগদখলীয় জমিতে জোরপূবর্ক জমি দখলের জন্য একই এলাকার পাশের বাড়ির স্বপন গংরা বাথরুম নির্মাণ কারেন। ঘটনাস্থলে আলী হোসেন মাষ্টারের ছেলে রাকিবুল হাসান ও সোহান পৌঁছালে তাদের উপর স্বপন, খোকন, ও তার মা নুরজাহান দেশীয় অস্ত্র দা নিয়ে হামলা চালায়। এতে রাকিবুল হাসান ও সোহান গুরুত্ব আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা জন্য নিয়ে আসেন। তার ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসারত আছেন। এছাড়াও এঘটনায় ছাড়াতে গেলে রাকিবুল হাসান এর চাচাতো ভাই সবুজ ও সুমনের উপরও হামলা করে স্বপন গংরা।

এ বিষয়ে মামলার কথা জানতে চাইলে রাকিবুল হাসান জানান, ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে অভিযুক্ত মোঃ খোকনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তাই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।