ভোলায় দুই দিনে তিন মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার, মাদক উদ্ধার

ভোলায় ১ জুন মঙ্গলবার থেকে ২ জুন বুধবার গভীর রাত পর্যন্ত মাদকবিরোধী অভিযান চালিয়ে দুই দিনে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
ভোলা ডিবির ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ২ জুন বুধবার রাত সাড়ে ৭ টার দিকে মাদকবিরোধী অভিযান চালিয়ে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে মাদক ব্যবসায়ী মোঃ শহিদ বেপারী (৪০) কে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। সে একই ইউনিয়নের সুন্দর খালি এলাকার কান্চন বেপারীর ছেলে। তার কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী শহিদের বিরুদ্ধে ৬টি মাদক মামলাসহ অন্যান্য মামলা রয়েছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
একই দিনে রাত ১১টার দিকে গোয়েন্দা পুলিশ সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ শাকিব আদনান (২০) কে গ্রেপ্তার করেছে। সে ওই ইউনিয়নের নবীপুর গ্রামের জাহাঙ্গীর আলম বিশ্বাসের ছেলে। এ সময় পুলিশ তার কাছ থেকে ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ ব্যাপারে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
এছাড়া ১ জুন মঙ্গলবার রাত ৯ টার দিকে মাদকবিরোধী অভিযান চালিয়ে সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের পশ্চিম চরকালি এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর হোসেন (৫৫) কে গ্রেপ্তার করে। সে ওই এলাকার মৃত হাসান আলীর ছেলে। তার কাছ থেকে ৫টি অবৈধ গাঁজা গাছ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।