সর্বশেষঃ

ভোলার ঘুইংগারহাটে বাসচাঁপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

ভোলার ঘুইংগারহাট এলাকায় বাসচাঁপায় দুই অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ মে) দুপুর পৌনে ৩টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত আরও পাঁচজন আহত হয়েছেন। তাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- সোহাগ (১৫), আজিজ (৪০) ও মিরাজ (৩০)। নিহতরা সকলেই সদর উপজেলার কমরদ্দি ও উত্তর দিঘলদী ইউনিয়নের বাসিন্দা।

এদিকে আহতদের মধ্যে প্রথমে ইউসুফ ও ইমন এবং পরে খোকন এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। এছাড়া পারুল ও জেসমিন নামে অপর দুইজন ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ তথ্য জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমন।


স্থানীয়রা জানান, ভোলা থেকে চরফ্যাশনগামী বিসমিল্লাহ পরিবহন ঢাকা মেট্রো-ব (১১৩৮৪১) নামে একটি বাস বিপরীত দিক থেকে আসা দু’টি অটোরিকশাকে চাঁপা দিলে ঘটনাস্থলেই দুই অটোরিকশার ৩ যাত্রী মারা যান। এবং আতহদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এদিকে আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ভোলা-চরফ্যাশন সড়ক প্রায় দুই ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।
এদিকে আহতদের মধ্যে প্রথমে ইউসুফ ও ইমন এবং পরে খোকন এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। আমরা শুনেছি এদের মধ্যে দু’জন মারা গেছে। এছাড়া পারুল ও জেসমিন নামে অপর দুইজন ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ তথ্য জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমন।


ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। তবে কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছি। স্থানীয়রা বাসটি আটক করেছেন। তবে তার আগেই চালক পালিয়েছেন।
সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক। তিনি জানান, এ দুর্ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে।
সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হওয়ার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদন জানান এবং এ দুর্ঘটনায় নিহতের ঘটনার সাথে যারা জড়িত তাদের বিচার এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে ক্ষতিপূরণ না দেয়া পর্যন্ত বাস মালিক সমিতি যেন কোন প্রকার বাস চালাতে পারে সে ব্যাপারেও হুশিয়ারী দেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।