ভোলায় জেলা যুবদলের দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশুরোগমুক্তি ও সুস্থতা কামনায় স্বাস্থ্যবিধি মেনে কোরআন খানি ও দোয়া মাহফিলের আয়োজন করে ভোলা জেলা যুবদল। বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মঙ্গলবার বিকালে ভোলা জেলা যুবদলের কার্যালয়ে কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা হাফেজ মমুহাম্মদ সায়েম।
বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় পাশাপাশি শহীদ জিয়াউর রহমানও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং সারাদেশের যারা করোনাভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত শেষে ভোলার মহাজনপট্টি ভোলা জেলা যুবদলের কার্যালয়ে সামনে থেকে বাদ আসর অসহায়-দস্থদের ও পথচারীদের মাঝে ইফতারি বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, সিনিয়র যুগ্ম-সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন সহ ভোলা জেলা যুবদলের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।