সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশে এত উন্নয়ন হয়েছে : এমপি জ্যকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধু না হলে এই দেশ স্বাধীন হতোনা। আওয়ামীলীগের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দারিদ্রতা কমিয়ে মানুষের জীবনমানের ক্রমাগত উন্নতি করে করোনার মধ্যেও উন্নয়নশীল দেশের মতো বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে দেশের প্রত্যন্ত গ্রামগুলোতেও শহরের সুযোগ-সুবিধা পৌছে গেছে। আওয়ামীলীগ সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশ উন্নয়নের রোড ধরে দ্রুত এগিয়েছে। তাই আজ বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশে^ বিস্ময়কর। বুধবার ৫ মে চরফ্যাশন পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে অসহায় দুস্থ মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আর্দশ ও নীতিকে অনুসরন করে ক্ষুধার্থ দারিদ্র, গরীব দুঃখি মানুষের পাশে থেকে সেবা করতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দরিদ্র নিপীড়িত মানুষের ভাগ্য উন্নয়ন। তারই সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি যেকোন দুর্যোগকালীন সময়ে দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন।
এ সময় উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।