ফায়ার সার্ভিসের কর্মীসহ আহত-২

মনপুরায় রান্নার চুলা থেকে আগুন লেগে বসতঘর পুড়ে ছাই

ভোলার মনপুরায় আগুন লেগে একটি আধা-পকা টিন শেডের বসতঘর পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় ফায়ার সার্ভিসের স্টেশন লিডারসহ স্থানীয় এক প্রতিবেশী আহত হন। আহতের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউএনও মোঃ শামীম মিঞা ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক।

বুধবার দুপুর সাড়ে ৩ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের মৌলভি আবদুর রহিমের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। এতে মৌলভী আবদুর রহিমের সম্পূর্ন বসতঘরটি পুড়ে যাওয়ায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়। দূর্ঘটনায় আহতরা হলেন, উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার আবদুল খালেক ও স্থানীয় প্রতিবেশী আক্তার হোসেন।


এ ব্যাপারে উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার আবদুল খালেক জানান, রান্নার লাকড়ীর চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। আধা ঘন্টা চেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রনে আসে। এই ঘটনায় আমি সহ প্রতিবেশী একজন আহত হয়।


এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারকে তাৎক্ষনিক ত্রান সামগ্রী দেওয়া হয়েছে। জেলা প্রশাসকের মাধ্যমে টিনসহ আর্থিক ক্ষতি পূরণ দেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।