সর্বশেষঃ

ডাক্তারদের আন্তরিকতার সাথে স্বাস্থ্যসেবা প্রদান করতে হবে- এমপি শাওন

ভোলার লালমোহন পৌর এলাকাসহ পুরো উপজেলায় ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় এবং হাসপাতালে আইভি স্যালাইনের পর্যাপ্ত সরবরাহ না থাকায় গবীর অসহায় রোগীদের সাহায্যার্থে বিনামূল্যে বিতরনের জন্য লালমোহন পৌরসভার পক্ষ থেকে ৫শত ব্যাগ ডায়রিয়ার স্যালাইন অনুদান হিসাবে প্রদান করলেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।
৪ এপ্রিল ২০২১ইং মঙ্গলবার সকালে লালমোহন হাসপাতালের হলরুমে ডায়রিয়ার স্যালাইন বিতরন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে¡ এবং পৌরসভা ৭নং ওয়ার্ড কাউন্সিলর জাহেদুল ইসলাম নবীন এর সঞ্চলনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এমপি শাওন। তিনি বলেন প্রচন্ড গরমে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় এবং ডায়রিয়া স্যালাইনের পর্যাপ্ত সরবরাহ না থাকায় গবীর অসহায় রোগীদের সমস্যায় পড়েছিল। গরীব ও অসহায়দের কথা চিন্তা করে এরপূর্বে আমার নির্দেশে উপজেলা প্রশাসন থেকে এবং আজকে এই স্যালাইন বিতরন করি। ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় একশ্রেণির অসাধু ব্যবসায়ীরা স্যালাইনের দাম বৃদ্ধি করেছিল যা মোবাইল কোর্টের মাধ্যমে তাদের জরিমানা করা হয়েছিল। একশ্রেণির অসাধু লোক সবসময় মানুষের অসহায়ের সুযোগের অপেক্ষায় থাকে। তাদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনসহ সকলকে শক্ত পদক্ষেপ নেয়া হবে।
তিনি লালমোহনের ডাক্তারের উদ্দেশ্যে বলেন এই এলাকার অধিকাংশ মানুষই গরীব। তাই আপনারা আন্তরিকতার সহিত গবীর অসহায় মানুষদেরকে চিকিৎসা ও বিনামূল্যের ঔষধ প্রদান করবেন। বর্তমান সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন। লালমোহন হাসপাতালে দ্রুত ২টি এসি কেবিন চালু করা হবে বলে ঘোষনা দেন তিনি এবং খুব কমসময়ের মধ্যে ল্যাব চালু করা হবে বলে তিনি জানান।
আলোচনা সভায় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, লালমোহন হাসপাতালের আরএমও ডাঃ মহসিন খানসহ অনান্য কর্মরত ডাক্তার, নার্সসহ লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।