অনুভুতিকে পুঁজি করে ধর্মীয় ব্যবসা বন্ধ করতে হবে-এমপি শাওন

 

ভোলা ৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,বাংলাদেশের প্রচলিত আইনে বিশৃঙ্খলা কারীদের বিচার হবে। ধর্মীয় অনুভুতিকে পুঁজি করে ব্যবসা বন্ধ করতে হবে। যার অপরাধের দায় তাকেই বহন করতে হবে। শেখ হাসিনার সরকার উগ্রবাদী কাজকে কঠোর ভাবে দমন করবে। তজুমদ্দিন উপজেলায় বিভিন্ন ইউনিয়নে পবিত্র মাহে রমজান, ইদুল ফিতর ও করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ও কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণ কালে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

মঙ্গলবার সকালে তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের আয়োজনে মলংচড়া, চাঁদপুর ও শম্ভুপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন আরো বলেন, স্বপ্নের সোনার বাংলা বির্ণিমানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা, যোগ্যতা ও সততা দিয়ে বাংলাদেশকে অতি অল্প সময়ে উন্নয়নের মহাসড়কে চড়িয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে নিচ্ছেন। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরো বলেন, বর্তমানের করোনা পরিস্থিতিতে লক ডাউনের কারণে মানুষ যাতে খাদ্য কষ্ট না পায় তার জন্য গত বছরের ন্যায় এবারও সকল পেশার মানুষের জন্য খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহয়তা দিয়ে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদ খান, কৃষি কর্মকর্তা আবুল হোসেন, আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, সাবেক চাঁচড়া ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের, শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মোঃ মুঈনুদ্দীন হাওলাদার, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু, সেচ্ছাসেবকলীগের সভাপতি ইশতিয়াক হাসান, ছাত্রলীগের সভাপতি মোঃ রাসেল প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।