ভোলায় সেচ্ছাসেবী সংগঠন ‘পরিবর্তন’ এর খাদ্য সামগ্রী বিতরণ

ভোলায় অরাজনৈতিক, সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন পরিবর্তন এর পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে অসহায় ও  কর্মহীন হয়ে পড়া ২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে পরিবার গুলোর মুখে হাসি ফুটেছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে সংগঠনের উদ্যোক্তা কিছু যুবক ভোলা সদর উপজেলার চরনোয়াবাদ এলাকার এসব অসহায় পরিবারের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এসময় তারা প্রত্যেকটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি পেয়াজ, ১ কেজি তেল, ১ প্যাকেট সেমাই বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে সংগঠনের সদস্য শাখাওয়াত হোসেন ইমন, মোঃ আজগর, মোঃ রিমেল, মোঃ স্বপন, মোঃ সোহেলসহ  অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সেচ্ছাসেবী সংগঠন পরিবর্তন এর সমন্বয়কারী শাখাওয়াত হোসেন ইমন জানান, করোনাভাইরাসের কারণে এলাকার খেটে খাওয়া বেশিরভাগ মানুষ এখন ঘরবন্দি হয়ে পড়েছেন। কর্মহীন এসব মানুষের ঘরে দেখা দিয়েছে খাদ্য সংকট। অসহায় এসব মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই  আমাদের সংগঠনের পক্ষ থেকে এই সামান্য কিছু খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছি।

সংগঠনের সদস্যরা নিজ উদ্যোগে এবং বন্ধুদের সহযোগিতায় ২০টি পরিবারকে খাবার সামগ্রী বিতরণ করেছে। ভবিষ্যতেও সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা অব্যাহত থাকবে। এছাড়া এ সংগঠনটি এলাকায় মাদকমুক্ত সমাজ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে বলেও জানান সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।