সর্বশেষঃ

দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে জখম

ভোলার দৌলতখানে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মা-মেয়েকে কুপিয়ে রক্তাক্ত করার অভিযোগ পাওয়া গেছে লিটন ও বাবলু নামে দুই ভাইর বিরুদ্ধে। তারা অভিযুক্ত দুজনই উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোঃ মোতাহার মোহাজনের ছেলে। ঘটনাটি ঘটে উপজেলার সৈয়য়দপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোহাজন বাড়িতে। বর্তমানে আহত শাহিনুর বেগম ও তার মেয়ে লিপা দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
আহত শাহিনুর বেগম জানান, অভিযুক্ত লিটনের সাথে আমাদের ১২ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন গতকাল বুধবার সকাল ৯টার দিকে শাহিনুর ও তার মেয়ে ঘরে রান্না-বান্নার কাজ করছিল। এসময় অভিযুক্ত লিটন ও বাবুল দুই ভাই মিলে তাদের জমি দাবী করে তাকে ও তার মেয়েক দ্যা-দিয়ে কুপিয়ে জখম করে। এতে তারা গুরত্বর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।
অভিযুক্ত লিটনের পিতা মোতাহার মাহাজন অভিযোগ অস্বীকার করে জানান, তাদের কেউ তখন বাড়িতে ছিলেন না। দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এঘটনায় আহত ওই নারীর পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।