ঢাকা কাস্টমস এজেন্টস এসোসিয়েশন নির্বাচনে সাংগঠনিক সম্পাদক হলেন ভোলার ছেলে সেলিম

ভোলার লালমোহন উপজেলার গজারিয়া ইউনিয়নের কৃতি সন্তান, সুনামধন্য ব্যবসায়ী তথা ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সংগ্রামী তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, সৎ সাহসী ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব মোঃ সেলিম খান ঢাকা কাস্টমস এজেন্টস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
তিনি ঢাকা কাস্টম হাউজে একজন সৎ সিএন্ডএফ ব্যবসায়ী হিসেবে তার মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান আর.এস ট্রেড ইন্টারন্যাশনাল-এর পরিচালনা করে আসছেন। সদ্য ঢাকা কাস্টমস এজেন্টস এসোসিয়েশন নির্বাচনে তিনি ডিসিএএ-এর সম্মানিত সকল সদস্যের প্রত্যক্ষ ভোটে সাংগঠনিক সম্পাদক হিসেবে বিপুল ভোটে জয় লাভ করেন। এই সংগঠন সরকারের রাজস্ব আদায়ে ভূমিকা রাখার কারনে সিএন্ডএফ ব্যবসায়ীদের এই সংগঠন রাষ্ট্রের কয়েকটি গুরুত্বপূর্ণ সংগঠনের মধ্যে একটি সংগঠন বলে গৃহীত।
সূত্রে জানা যায়, পূর্বের কার্যকরী কমিটি অন্যায় ভাবে তিন বছরের পরিবর্তে আট বছর রাষ্ট্রের গুরুত্বপূর্ণ এই ব্যবসায়ী সংগঠনের ক্ষমতা ধরে রাখার কারনে সকল সিএন্ডএফ মালিকদের মনে পূর্বের কার্যকরী কমিটির প্রতি বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। ফলে মিজান লাভলু বাশার পরিষদ এই অন্যায়ের বিরুদ্ধে স্বোচ্চার হন। উক্ত পরিষদের নেতৃত্বে থাকা সভাপতি, সেক্রেটারি-সহ মোঃ সেলিম খান নির্বাচন আদায়ে রেখেছেন এক অনবদ্য ভূমিকা।
তিনি সিএন্ডএফ ফোরাম (২০১০-২০১৮)এর আহবায়ক পদে থেকে নির্বাচন আদায়ে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন। তার এই কর্মদক্ষতা ও নেতৃত্বের চমকে মিজান লাভলু বাশার পরিষদ তথা ডিসিএএ-এর সম্মানিত সদস্যবৃন্দের মূল্যবান ভোট ও সমর্থনে তিনি ঢাকা কাস্টমস এজেন্টস এসোসিয়েশন-এর সাংগঠনিক হিসেবে নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য যে, ঢাকা কাস্টমস এজেন্টস এসোসিয়েশন অন্তর্ভুক্ত রয়েছে এয়ারপোর্ট ঢাকা কাষ্টমস পানগাও, আইসিডি, ইপিজেড ও আদমজিপোর্ট। সুতরাং বলা যায় এই বৃহৎ ও সরকারের রাজস্ব আদায়ে দায়বদ্ধ এই সংগঠনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় মোঃ সেলিম খান ভোলাবাসীর জন্য গর্বের একটি বিষয়। তিনি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ভোলার বিভিন্ন ব্যক্তি ও সংগঠন তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।