ভোলার ছেলে পরান আহসানের মডেল ও অভিনেতা হওয়ার গল্প

অভিনয়প্রেমী পরান আহসান

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিনের ছেলে পরান আহসান। ১৯৮৮সালে বোরহানউদ্দিন পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের পঞ্চায়েত বাড়ীতে তার জন্ম হয়। পিতা মৃত আবুতাহের পঞ্চায়েত। মডেল হিসেবে তার আবির্ভাব হয় ২০১৩ সালে । একটি জেলে নামে শর্টফিল্ম দিয়ে মূলত তিনি দর্শকের সামনে হাজির হয়ে ছিলেন।

এরপর দর্শকমহলে সুপরিচিতি এবং পুরস্কার পেয়েছেন ওই শর্ট ফিল্ম দিয়ে। পরবর্তীতে মাত্র কয়েকবছরেই তিনি মিউজিক ভিডিও অভিনেতা হিসেব নিজের নাম সমুজ্জ্বল করেন। এরপর বেশকিছু কাজের প্রস্তাব আসে। এরই মধ্যে নয়টির মত মিউজিক ভিডিও ও পাঁচটি শর্ট ফিল্মে কাজ করেন এই নবীন মডেল ।

বিশেষ করে ইসমাইল হোসেন পরিচালিত ও প্রযোজিত ‘আমি শুধু তোকে চাই’ গানটি দর্শকমহলে ব্যাপক সারা ফেলেছে। দু’একদিনের মধ্যে গানটি রিলিজ হবে। এছাড়াও সোহাগ শাহরিয়ার ,মোঃ ইসমাইল হোসেন, মোঃ আরই রাকিব, ওমর ফারুক এ কয়েকজন প্রথম শ্রেণীর জনপ্রিয় নির্মাতার ৫টি মিউজিক ভিডিও’র কাজ হাতে পেয়েছেন। বর্তমানে অভিনয় করে ব্যস্ত সময় পার করছেন এ নবীন মডেল।

সম্প্রতি তরুণ এ মডেল ও অভিনেতা দৈনিক ভোলার বাণীকে জানান, আসলে মিডিয়াতে লেগে থাকা বা সাধনার কোনা বিকল্প নেই । সততা ও ভালোবাসা নিয়ে মিডিয়াতে লেগেছিলাম বলেই মডেল ও অভিনেতা হতে পেরেছি। সারাজীবন অভিনেতা পরিচয় নিয়েই বাচঁতে চাই। দর্শকের ভালোবাসায় আামকে এ পর্যায়ে নিয়ে এসেছে। দর্শকমহলে আরো ভালোবাসা পেলে আরো ভালো কিছু উপহার দিবো। মিডিয়াতে আসার আমার উদ্দেশ্য হলো বড় কিছু হতে নয়। একজন ভালো মডেল ও অভিনেতা হওয়াই আমার মূল লক্ষ্য।

অভিনয়ের সঙ্গে সখ্যতা তার এরইমধ্যে তৈরি হয়ে গেছে। তাই জানতে চাইলাম ভবিষ্যতে বড় পর্দায় কাজ করার ইচ্ছে আছে কি-না?

জবাবে অনেকটা সিরিয়াস হয়েই জানালেন, আমি তো এখনো অভিনয় করছি। তাই একটু পাকাপোক্ত হয়ে বড় পর্দায় কাজ করতে চাই। ভালো গল্প ও পরিচালকের কাজ করার অপেক্ষা করছি। আর মিউজিক ভিডিওর সাথেও থাকতে চাই। ’

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।