দৌলতখানে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ভোলার দৌলতখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। বুধবার (১৭মার্চ) দিবসটি উপলক্ষে সকালে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) সাইফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আলম খান। অনুষ্ঠানে জাতীয় শিশু দিবসের বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

এদিকে উপজেলা আওয়ামীলীগ নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করে। দিবসটির কর্মসূচীর অংশ হিসেবে সন্ধ্যা ৬টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম খানের সভাপতিত্বে সভায় টেলি-কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়মীলীগের যুগ্ম সম্পাদক শাফিজল ইসলাম, ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার গোলাম নবী নবু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, সৈয়দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জি এস ভুট্টু তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন সবুজ । পরে কেক কেটে ও দোয়া মুনাজাতের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।