ভোলায় জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

ভোলায় জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার (৭ মার্চ) সন্ধ্যায় ভোলা জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার এর সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ তৌফিক -ই-লাহী চৌধুরী।

আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অকুতোভয় নেতৃত্ব, অপরিসীম আত্মত্যাগ, বিচক্ষণ দূরদৃষ্টি, সাহসিকতা, প্রগতিশীল মনোভাব, দেশপ্রেম ও মানবিক গুণাবলি প্রভৃতি বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন। তারা ভাষণের পটভূমি ও বাঙালি জাতির মুক্তির আন্দোলনে এর অবদান নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, সিভিল সার্জন সৈয়দ রেজাউল করিম, বিভাগীয় বন কর্মকর্তা তৌফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা শিক্ষা অফিসার মাধব চন্দ্র দাস, জেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও জেলা প্রশাসনের সকল এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।