ভোলায় ফেন্সিডিল ও গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

ভোলায় ফেন্সিডিল ও গাঁজাসহ টার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। শুক্রবার দিবাগত রাত এবং শনিবার দুপুরে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ বোতল ফেনসিডিল এবং ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।
সূত্রে জানা গেছে, ভোলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে প্রতিনিয়তই অভিযান পরিচালনা করে যাচ্ছে প্রশাসন। তারই ধারাবাহিকতায় শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে ভোলার ভেদুরিয়া ফেরিঘাট এলাকয় অভিযান পরিচালনা করে একটি টিম। সময় এসআই (নিঃ) মোঃ ফরিদ, এএসআই (নিঃ) মনিরুল ইসলাম, এএসআই (নিঃ) গুলজার হোসেন ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। ফেরিঘাট সংলগ্ন মহসিন হোটেলের সামনে পাকা রাস্তার উপর হইতে মোঃ কবির খান (৩৮), পিতা- রহমান খান, এবং কামরুল ইসলাম জনি (২৪), পিতা- মৃত সুফিয়া রহমান, উভয় সাং-অম্বিকাপুর, থানা-মেহেন্দিগঞ্জ, জেলা-বরিশাল এর হেফাজত হইতে ০৪ (চার) বোতল ফেনসিডিল উদ্ধারপূর্বক জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।
এদিকে শনিবার পৌনে ১২টার দিকে এস আই (নিঃ) মোঃ আসাদুজ্জামান খান ও সংগীয় অফিসার ফোর্স, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভোলা মাদক অভিযান পরিচালনা করে সদর মডেল থানাধীন বাপ্তা ০১নং ওয়ার্ড এলাকা হইতে মাদক ব্যবসায়ী মোঃ শহিদ বেপারী (৪২), পিতা- কাঞ্চন বেপারী, সাং- সুন্দর খালী ৫ নং ওয়ার্ড বাপ্তা ইউনিয়ন এবং মোঃ ফজলে আলম সাব্বির (২০), পিতা- ফজলে রাব্বি, সাং- ছিফলি ০২নং ওয়ার্ড আলীনগর ইউনিয়ন, থানা ও জেলা- ভোলাদ্বয়কে অবৈধ মাদকদ্রব্য ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন। ভোলা জেলা পুলিশের ফেসবুক পেইজ থেকে এ তথ্য জানা গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।