ভোলায় গাঁজা ও ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

ভোলা গাঁজা ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভোলা ডিবি পুলিশ। গতকাল ৫ মার্চ শুক্রবার পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ২ কেজি গাঁজা ও ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।
সূত্রে জানা গেছে, ভোলাকে মাদকমুক্ত করার লক্ষে প্রতিনিয়তই অভিযান চারিচালনা করে আসছে ভোলা থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে এস. আই (নিঃ) মোঃ কামাল হোসেন ও সংগীয় ফোর্স, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভোলা মাদক অভিযান পরিচালনা করে ভোলা সদর মডেল থানাধীন কালিকিত্তি ০২নং ওয়ার্ড হইতে মাদক ব্যবসায়ী মোঃ মনির (৩৩), পিতা- মৃত আইউব আলী, সাং- ০২নং ওয়ার্ড কালিকিত্তি, শিবপুর। জবেদ (২৭), পিতা- মৃত শাজাহান। এবং মোঃ সজীব (১৮), পিতা- কাঞ্চন, উভয় সাং- পৌর চর জঙ্গলা। এ সময় তাদের কাছ থেকে ০২ (দুই) কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদক মামলা হয়েছে।
অন্যদিকে সাড়ে ৬টার দিকে এস. আই (নিঃ) শংকর কুমার ঘোষ সংগীয় ফোর্স, জেলা গোয়েন্দা শাখা, ভোলা, সদর মডেল থানাধীন ধনিয়া ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে মোঃ শাহে আলম (৩০), পিতা- মোঃ ফারুক বেপারী, সাং-ছিফলী ০৩ নং ওয়ার্ড, ইউনিয়ন-আলীনগর। মোঃ সুমন (২৬), পিতা- মোঃ শামসুদ্দিন, সাং- ধনিয়া ০৩ নং ওয়ার্ড ভোলাদ্বয়কে ১০ (দশ) পিছ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে পূর্বের একাধিক মাদক মামলা আছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।