ভোলার উত্তর দিঘলদীকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম

জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার সপ্ন বাস্তবায়নের অংশ হিসেবে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নবাসীর জীবন মান উন্নয়ন ও আধুনিক পরিচ্ছন্ন ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদ প্রত্যাশী প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন মোঃ শহিদুল ইসলাম তালুকদার।
তিনি ভোলা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী ইউপি নির্বাচনে দলীয় সমর্থন সহ ইউনিয়নবাসীর সমর্থন কামনা করেছেন এই পরিছন্ন রাজনৈতিক নেতা। এরই মধ্যে ব্যাপক প্রচার প্রচারনা শুরু করেছেন। বিভিন্ন পাড়া মহল্লায় এমনকি চায়ের আড্ডায় চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলামকে সামনে রেখে আধুনিক পরিচ্ছন্ন ডিজিটাল ইউনিয়নের সপ্ন দেখতে শুরু করেছে ইউনিয়নবাসী।
ইউনিয়ন বাসীর সাথে কথা বলে জানাযায়, আগামী ইউপি নির্বাচনে শিক্ষিত ন¤্র-ভদ্র অসহায়দের আশ্রয়স্থল শহিদুল ইসলাম যদি জননেত্রী শেখ হাসিনার সমর্থন পান তাহলে উত্তর দিঘলদী ইউনিয়ন উন্নয়নের জোয়ারে ভাসবে।
চেয়ারম্যান পদপ্রার্থী শোঃ শহিদুল ইসলাম তালুকদার জানান, উত্তর দিঘলদী ইউনিয়নের মসজিদ মাদ্রাসা, এতিম খানা, ধর্মীয় প্রতিষ্ঠান, স্কুল মাদ্রাসায় ও খেলাধুলার বিষয়ে নিজ অর্থ দিয়ে সব সময় সহযোগীতা প্রদানসহ ইউনিয়নের সকল জনগনের সুখ দুঃখে তাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশা-আল্লাহ। আমি ইউনিয়নবাসীর জীবন মান উন্নয়নে কাজ করতে চাই। উত্তর দিঘলদী ইউনিয়ন কে ঝকঝকে আধুনিক পরিচ্ছন্ন ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এখন শুধু জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদ ও দলীয় সমর্থনের অপেক্ষায় রয়েছি।
এদিকে এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লিয়াকত হোসেন মুনছুর, বিএনপি নেতা রাইছুল আলম এবং নতুন তুর্কী মনোয়ার হোসেনও রয়েছেন চেয়ারম্যান পদ প্রত্যাশীদের তালিকায়। অন্যদিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রত্যাশী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- বর্তমান চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান রেজাউল হক মিঠু এবং নতুন মুখ, প্রধান শিক্ষক তোফায়েল আহম্মদ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।