চরফ্যাশন পৌরসভার নতুন মেয়র মোরশেদ

চরফ্যাশন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী মোঃ মোরশেদের নিরংকুশ বিজয় লাভ করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ২৭ হাজার ৫শ’৮৩ জন ভোটার অধ্যুষিত চরফ্যাশন পৌরসভায় ১৭টি কেন্দ্রের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়েছে। এখানে মেয়র পদে ৩ জন, সাধারন কাউন্সিলর পদে ২৫ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটের দিন সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের তরফ থেকে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় কোন রকম আপত্তিকর ঘটনা ছাড়াই সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গ্রহন চলাকালে কালে নৌ-বাহিনী, বিজিবি, র‌্যাব এবং পুলিশের টহলে মধ্যে দিয়ে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন করা হয়েছে।
এদিকে মেয়র পদে সরকারী ফলাফল অনুযায়ী চরফ্যাশন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মোঃ মোরশেদ (নৌক) প্রতীক পেয়েছেন ১৪ হাজার ৯১৮ ভোট। স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শরিফ হোসাইন (নারিকেল গাছ) প্রতীক পেয়েছেন ৭৮১ ভোট। এবং ভোট বর্জনের মধ্যে দিয়ে বিএনপি প্রার্থী হুমায়ুন কবির সিকদার (ধানের শীষ) প্রতীক পেয়েছেন ৭৪৭ ভোট। বিপুল ভোট পেয়ে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ মোরশেদ নির্বাচিত হয়েছেন।
অপর দিকে পৌরসভা নির্বাচনে সাধারন সদস্য কাউন্সিলর পদে পৌর ১নং ওয়ার্ডে ফখরুল আলম স্বপন (পাঞ্জাবী) প্রতীক নিয়ে ১ হাজার ২শ’ ৯৫ ভোট পেয়েছেন নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আবুল খায়ের (উটপাখি) প্রতীক নিয়ে পেয়েছেন ৯শ ৬৭ ভোট। ২নং ওয়ার্ডে মোঃ মফিজ (পানির বোতল) প্রতীক নিয়ে ৭শ’ ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্র্রার্থী নজরুল ইসলাম কিষান (পাঞ্জাবী) প্রতীক নিয়ে পেয়েছেন ৪শ’ ৬৭ ভোট।
৩ নং ওয়ার্ডে (পাঞ্জাবী) প্রতীক নিয়ে মো. আবদুল মতিন মোল্লা ৫শ’ ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ মঞ্জু বাতান (উটপাখি) প্রতীক পেয়েছেন ৩শ’ ৪৬ ভোট। ৪নং ওয়ার্ডে আকতারুল আলম সামু (পাঞ্জাবী প্রতীক) নিয়ে ১ হাজার ২শ’ ৩৮ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাপস চন্দ্র দাস (পানির বোতল) প্রতীক নিয়ে পেয়েছেন ৪শ’ ৬৩ ভোট।
৫নং ওয়ার্ডে গিয়াস উদ্দিন (ডালিম) প্রতীক নিয়ে ৬শ’ ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আকবর হোসেন (পানির বোতল) প্রতীক নিয়ে পেয়েছেন ৪শ’ ৮০ ভোট। ৮নং ওয়ার্ডে সিদ্দিকুর রহমান মোক্তাদি (ডালিম প্রতীক) নিয়ে ৪শ’ ৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোশারেফ হোসেন মুন্না (পানির বোতল) প্রতীক নিয়ে পেয়েছেন ৪শ’ ৬৭ ভোট। ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান মঞ্জু (উটপাখি) প্রতীক নিয়ে ৬শ’ ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আবদুল করিম মুন্সি (পাঞ্জাবী) প্রতীক পেয়েছেন ৬ ভোট।
এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে ১, ২, ৩ ওয়ার্ডে (আনারস) প্রতীক নিয়ে ফরিদা পারভীন নির্বাচিত হয়েছেন। ৭.৮.৯ ওয়ার্ডে জাহানারা বেগম (জবাফুল) প্রতীক নিয়ে ২ হাজার ১শ’ ৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী খাদিজা বেগম চশমা প্রতীক নিয়ে ১ হাজার ৩শ’ ৫৮ ভোট পেয়েছেন। এবং পৌরসভা ৬ নং ওয়ার্ডে সাধারন সদস্য কাউন্সিলর হিসেবে মনির হোসেন ও ৭ নং ওয়ার্ডে মোস্তাহিদুল হক তানভীর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এবং সংরক্ষিত ৪. ৫. ৬ ওয়ার্ডে সদস্য পদে রেজওয়ানা পারভীন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।