বোরহানউদ্দিনে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ীর রাস্তা নির্মাণ

ভোলার বোরহানউদ্দিনে পুলিশের নিষেধাজ্ঞা অমান্য করে অন্যের জমিতে বাড়ীর রাস্তা নির্মাণ করার অভিযোগ উঠেছে রুবেল ও জুয়েল নামের দুই ভাই’র বিরুদ্ধে। তারা দু’জনই ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাসিন্দা মৃত মনির হোসেনের ছেলে। ঘটনাটি ঘটে বোরহানউদ্দিন পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাজুউদ্দিনের বাড়ীর সামনে।
ভুক্তভোগী মাহে আলম চৌধুরী জানান, ২০০২ সালে ২১৫৩ দাগে ৬৬৫ এস,এ খতিয়ানে আমরা ২৭ শতাংশ জমি ক্রয় করি। বর্তমানে ১৮ শতাংশ জমি আমাদের দখলে রয়েছে। বাকী জমি পার্স্ববর্তী বাড়ীর রুবেল ও তার ভাই জুয়েল জোর করে দখল করে চলাচলের জন্য বাড়ীর রাস্ত নির্মাণ করছেন। এতে আমরা বাঁধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে আমাদেরকে বিভিন্ন্ ভাবে হুমকি ধমকিসহ নানান ভয়ভীতি প্রদর্শন করেন। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার মৌখিকভাবে থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাস্তা’র নির্মাণ কাজ বন্ধ করে দেয়। বর্তমানে অভিযুক্তরা পুলিশের নিষেধাজ্ঞা অমান্য করে জোর করে আবারও রাস্তা নির্মাণ করে যাচ্ছেন। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি। এ ঘটনায় অভিযুক্ত রুবেল জানান, আমরা আমাদের জমিতে রাস্তা নির্মাণ করছি।
বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) মেজবাহ উদ্দিন জানান, এ বিষয় ভুক্তভোগী পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের রাস্তার নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য নোঠিস করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।