সর্বশেষঃ

ভোলা জেলা ব্র্যান্ডিংবুক বাংলার দ্বীপরাণী ভোলা’র মোড়ক উন্মোচন

ভোলা জেলার দর্শনীয় স্থান, ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতিসহ নানা গৌরবময় বিষয় নিয়ে রচিত ব্র্যান্ড বুক ‘বাংলার দ্বীপরাণী ভোলা’র মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্র্যান্ড বুকের মোড়ক উন্মোচন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার এর সভাপতিত্বে এ সময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বলেন, ভোলা বাংলাদেশের পুরনো ঐহিত্যবাহী একটি জেলা। ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতিসহ নানা বিষয় নিয়ে রয়েছে ভোলার গৌরবময় অধ্যায়।

এসময় জেলা প্রশাসক বলেন, জেলা ব্র্যান্ডিংয়ের একটি অন্যতম অনুষঙ্গ হলো ব্র্যান্ডবুক। জেলা ব্র্যান্ডিং কার্যক্রমকে দেশ-বিদেশ পরিচিত করে তুলতে ব্র্যান্ড-বুকের অত্যন্ত গুরুত্বপূর্ণ ও কার্যকর ভূমিকা রয়েছে। চমৎকার, তথ্যবহুল ও চিত্তাকর্ষক এই প্রকাশনা দ্বীপরাণী ভোলাকে দেশের, অন্যতম প্রধান পর্যটন কেন্দ্র হিসেবে দেশবাসী তথা বিশ্ববাসীর কাছে নতুনভাবে তুলে ধরবে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শংকর কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৃন্দ, জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ ও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কমকর্তারা এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।