সর্বশেষঃ

ভোলা পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চাইলেন মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান

পঞ্চম ধাপের ভোলা পৌরসভার নির্বাচনে ৫নং ওয়ার্ডে মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মনির দলের নেতা-কর্মীদের নিয়ে প্রচারনা চালান। এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দােস্ত মাহমুদ, পৌর আওয়ামী লীগে এ-র সভাপতি নাজিবুল্লাহ নাজু এবং ৫নং ওয়ার্ডেরকাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান মিজান।

মঙ্গলবার (২৩ফেব্রুয়ারী) সকালে তারা এ প্রচারনা চালায়। এ সময় দরগাহ রোড,প্রেম রোড, হোমিওকলেজ সহজ আশে-পাশের সড়ক এবং বাসা বাড়ীতে গিয়ে ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চান এবং ই ভি এম এ কিভাবে ভোট দিতে হয় সে সম্পর্কে ধারনা দেন।

এ সময় মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন,আমার জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও আমার শ্রদ্ধেয় নেতা অভিভাবক এ-র নেতৃত্বে ভোলা বরিশাল ব্রীজ হবে ভোলাকে নদীর ভাঙ্গন হাত থেকে রক্ষা করা হয়েছে। ভোলা পৌরসভার এখন ৩৬ হাজার ভোটার সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা পেয়েছে। এই উন্নয়ন মূলক কাজের জন্য আমার নেত্রী ওঅভিভাবকের হাত করে শক্তিশালী করার জন্য আবার নৌকায় ভোট দিয়ে আমাকে তৃতীয় বারের মত মেয়র নির্বাচিত করবেন আমি আশা করি।

উল্লেখ্য, আগামী ২৮শে ফেব্রুয়ারী ভোলা পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদে ই ভি এমন এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।২৬ তারিখ রাত পর্যন্ত প্রার্থীরা প্রচারনা চালাতে পারবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।