পৌরসভার নাগরিকদের সকল সেবা নিশ্চিত করতে হবে- এমপি শাওন

ভোলার লালমোহন পৌরসভার নাগরিকবৃন্দের সেবা বৃদ্ধির লক্ষ্যে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার হলরুমে ২৩ ফেব্রুয়ারি ২০২১ ইং সকালে পৌরসভা ১ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার। কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ইমাম হোসেন হাওলাদার, জহিরুল ইসলাম মাসুদ পাটওয়ারী, জাহেদুল ইসলাম নবীন, জসিম ফরাজী, সাইফুল কবির, ফরিদ উদ্দিন, আনোয়ার হোসেন হিরন। পৌরসভা কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা সিরাজউদোলা নবাব, নাগরিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সাংবাদিক শাহিন আলম মাকসুদ ও নিয়াজ মুশফিক প্রমূখ। মতবিনিময় সভায় সঞ্চালনা করেন সহকারী প্রকৌশলী নিজাম উদ্দিন।
পৌরসভার কাউন্সিলরগণ তাদের বক্তব্যে পৌরসভার মেয়র না থাকা (সকল কাউন্সিলরগণ অনাস্থা প্রদান) এবং প্যানেল মেয়র নির্ধারন না করার কারেন বিভিন্ন সমস্যা যেমন, কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা বকেয়া, পৌরসভার নাগরিকবৃন্ধ বিভিন্ন সেবা থেকে বঞ্চিত, অব্যবস্থাপনা, সকল ওয়ার্ডে সমবন্টন না করা, সঠিক সিদ্ধান্ত নেয়া সম্ভব হচ্ছে না। এসকল সমস্যার দ্রুত সমাধান দেয়ার জন্য এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষন করেন।
প্রধান অতিথি কাউন্সিলরদের সকল সমস্যা মনোযোগ সহকারে শুনেন এবং তার বক্তব্যে বলেন লালমোহন পৌরসভার সকল নাগরিকদের সকল ধরনের সেবা জনপ্রতিনিধিদের নিশ্চিত করতে হবে। যে সমস্যা হচ্ছে তাহা আশা করি দ্রুত সমাধান করা হবে। তবে সকল কর্মচারী ও কর্মকর্তাদের আরও আন্তরিকতার সহিত কাজ করার জন্য বলেন এমপি শাওন। এমপি শাওন আর বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমাদের উন্নয়নের জন্য কাজ করতে হবে। দু‘একজনের হঠকারী সিদ্ধান্তের কারনে উন্নয়নের ব্যাঘাত ঘটানো যাবে না। লালমোহন পৌরসভার উন্নয়নের জন্য তিনি সকল প্রকার সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।
এরপূর্বে সকাল ৯ টায় লালমোহন ফাউন্ডেশন (ঢাকা) কর্তৃক আয়োজিত বদরপুর ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন এমপি শাওন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।