সর্বশেষঃ

শেখ হাসিনার কল্যানে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে- এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, দেশের ১৮ কোটি মানুষের উন্নয়ন ও দেশকে উন্নত রাস্ট্রে পরিনত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে। শেখ হাসিনা আছেন বলেন দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যার ফলে বিশ্ব দরবারে বাংলাদেশ স্বল্প সময়ে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি অর্জন করেছে। যা কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সম্ভব হয়েছে।
সোমবার দুপুর ২টায় লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে প্রায় দুই কোটি ৩০ লক্ষ টাকা ব্যয়ে ফরাজগঞ্জ লঞ্চ ঘাট থেকে আরএইচডি সড়ক পর্যন্ত আড়াই কিলোমিটার রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধনকালে এমপি শাওন এসব কথা বলেন।
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যানে লালমোহন-তজুমদ্দিনের গ্রামে গঞ্জে কোন কাঁচা রাস্তা থাকবে না। পর্যায়ক্রমে লালমোহন-তজুমদ্দিনের চরাঞ্চলের রাস্তাগুলোকেও পাকা করা হবে।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহীন জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ, সহ-দপ্তর সম্পাদক আনোয়ার রাব্বী, প্রকৌশলী আঃ রাজ্জাক প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।