সর্বশেষঃ

লালমোহনে রাতের আধারে বিদ্যুৎ লাইনের সাথে হুক লাগিয়ে হত্যা চেষ্টা

ভোলার লালমোহন পল্লী বিদ্যুৎ সমিতির খুটির সাথে রাতের আধারে কারেন্টের তারের সাথে হুক লাগিয়ে, বাড়ীতে যাওয়ার রাস্তার সাথে গুনাদিয়ে বেধে রেখে যায় দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ধলীগৌরনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড দালাল বাজারের উত্তর পার্শ্বে জেবলহক বানিয়া বাড়ীর দরজায়।
জানা গেছে, প্রতিদিনের মত দালাল বাজরের ব্যবসায়ী মাসুদ ২১ ফেব্রুয়ারি ২০২১ ইং রাত ১১টার দিকে বাজারের দোকান বন্ধ করে নিজ বাড়ীতে যাচ্ছিল। বাড়ীর দরজায় অন্ধকারে সে হাটছিল হাঠাৎ তার পায়ে কারেন্ট সর্ট করে এবং সে ছিটকে পড়ে যায়। পড়া অবস্থায় সে কারেন্ট কারেন্ট বলে চিৎকার শুরু করে পরে এলাকা ও বাড়ীর লোকজন বিভিন্ন বাতি নিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়ী নিয়ে যায়। তখন তারা সেখানে দেখতে পায় কে বা কাহারা কারেন্টের তারের সাথে হুক লাগিয়ে তার নিচে এনে গুনা দিয়ে বাড়ী যাওয়ার রাস্তার পথে আটকিয়ে রেখেছে। তৎক্ষনাত তারা লালমোহন পল্লী বিদ্যুৎ অফিসে ফোন করে জানালে পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন শুকনা কাঠ দিয়ে তার সরিয়ে রাখতে বলে এবং দিনের বেলায় তারা তার সরিয়ে নিবে বলে জানান ব্যবসায়ী মাসুদ।
এ ব্যাপারে মাসুদ ও তার বড় ভাই আহাম্মদ জানান আমাদের কে কারেন্টের তারে পেচিয়ে হত্যার উদ্দেশ্যে এ কাজ করতে পারে। যারা এ কাজ করেছে আমরা প্রশাসনকে তাদের খুজে বের করে দোষীদের কঠোর শাস্তি প্রদানের দাবী জানাচ্ছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।