শিবপুরে ইব্রাহিম চেয়ারম্যান স্মৃতি সংঘের টি-২০ ক্রিকেট

ফাইনালে ফাদিল স্পোর্টিং ক্লাব কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কিংস ইলিভেন ভয়েজ

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের মরহুম সাবেক ইব্রাহিম চেয়ারম্যান এর স্মরনে ইব্রাহিম স্মৃতি সংঘের আয়োজনে ক্রিকেট টি-২০ ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে ২০২১ পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ ফেব্রয়ারি) দুপুর ২ টার সময় শিবপুর শান্তির হাট চায়না ইপিজেড মাঠে মরহুম ইব্রাহিম চেয়ারম্যান স্মরণে টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট খেলাটি অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় মরহুম সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম মিয়ার ছোট ভাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ এর সভাপতিত্বে টি-২০ ক্রিকেট টুর্নমেন্ট এর শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরো ফাইনাল খেলাটি উপভোগ করেন বিশিষ্ট ক্রিড়ামোদী ব্যক্তিত্ব ও ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মোঃ মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি নজুরুল ইসলাম গোলদার। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম, মেধুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম, মইনুল হোসেন বিপ্লব এর ভাগ্নিনা নাঈম চৌধরি শান্ত, শিবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি বাশেদ মিয়া, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।
এসময় খেলাটির ধারা ভাষ্যকার ও উপস্থাপক তালহা তালুকদার বাধনের উপস্থাপনায় অনুষ্ঠিত, ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় অংশগ্রহণ করে কিংস ইলিভেন ভয়েজ ও ফাদিল স্পোটির্ং ক্লাব। ফাইনালে খেলায় চ্যাম্পিয়ন ট্রফি লুফে নেন কিংস ইলিভেন ভয়েজ এবং রানার্সআপ হয়ে পুরুস্কার গ্রহন করেন ফাদিল স্পোটিং ক্লাব। পরে অনুষ্ঠানে প্রধান অতিথি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ খেলোয়াড়দের মাঝে পুরস্কার ট্রফি বিতরণ করেন।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সম্পর্কে বলেন, তিনি যে কোন খেলাধুলার বিষয়ে যথেষ্ট আন্তরিক। আজ যদি বিপ্লব দেশে থাকতেন হয়তো আজকের এই ফাইনাল খেলায় তিনিও অতিথি হিসেবে অংশগ্রহণ করে আনন্দিত হতেন।
এসময় তিনি ভোলার অভিভাবক জননেতা সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি’র সহধর্মিণী আনোয়ারা আহমেদ এর সুস্থতা কামনায় উক্ত খেলায় দর্শক উপস্তিতিসহ সকলের কাছে দোয়া চান অতিথিবৃন্দরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।